বেনাপোলে দুই মাদক ব্যবসায়ীকে ছয় মাসের কারাদণ্ড

যশোর বেনাপোল সীমান্তে আটককৃত দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।(সোমবার০১ এপ্রিল) বিকাল ৫ টায় শার্শা উপজেলাএ্যাসি ল্যান্ড মৌসুমি জেরিন কান্তা ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদেরকে এ কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন,বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামেররেজাউলের ছেলে মাহাবুব(১৮)। ও শার্শা থানাধীন গোগা গ্রামের আব্দুল কাদেরের ছেলে শামিম হোসেন(২৩)।

২১ ব্যাটালিয়ন বেনাপোলের পুটখালী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মোজাম্মেল হোসেন জানান,গোঁপন খবর পেয়ে তারা সীমান্তে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে দুটি প্যাকেটে ৩শ গ্রাম গাঁজা পাওয়া যায়।এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ৬ মাস করে কারাদন্ড দেওয়া হয়।

জানা যায়,বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা প্রায়ই মাদক কারবারীদেরকে আটক করছেন। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই তারা আবার ফিরে এসে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ছে। তাই মাদক ব্যবসা প্রতিরোধ করতে এমন কার্যক্রম গ্রহন করা হচ্ছে বলে ধারণা করছেন অনেকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর