পাবনায় বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী উদযাপন

পাবনায় নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে নানা কর্মসূচী পালিত হয়েছে। সকাল ৯ টায় জাতীয় পতাকা উত্তোলন ও স্মৃতিস্তম্ভ দূজর্য় পাবনার বেদীতে সর্বস্তরের জণসাধারণ বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি পুষ্প মাল্য অর্পণ ও ফুল দিয়ে শ্রদ্ধা গ্রর্পণ করা হয়।

এর পর বেলা ১১ টায় এক বিশাল বণার্ঢ্য আনন্দ র‌্যালি পাবনা শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয় ।

র‌্যালিতে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক শাফিউল ইসলাম , অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত), উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কাজী আতিউর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক, পাবনায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও নানা পেশার মানুষ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবসটি পালন কওে বিভিন্ন সামাজিক সংগঠন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর