এবার বাংলাদেশ সফর বাতিল করলো উইন্ডিজ!

আর্থিক সংকটের কারণেই বাংলাদেশ সফরে আসছে উইন্ডিজ এ দল। সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে সিরিজটি নিয়ে অনিশ্চয়তার কথা।

তবে সিরিজ বাতিলের বিষয়ে খোলাসা করে কিছু বলেননি বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন। তবে, নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানিয়েছেন আর্থিক সংকটের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছে উইন্ডিজ।

‘আগামী মাসে উইন্ডিজ এ দলের বাংলাদেশ সফর করার কথা ছিল। কিন্তু তারা আমাদের জানিয়েছে যে, তারা আর্থিক সংকটের কারণে সিরিজ খেলতে আসবে না।’

বিসিবির প্রধান নির্বাহী জানিয়েছেন যেকোনো বোর্ডের খারাপ সময় আসতেই পারে। এটাকে সামগ্রিক ভাবে দেখছেন না তারা। উইন্ডিজ ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ ব্যাপার নিয়ে কথা বলতে রাজি হননি তিনি।

‘তাদের কিছু অভ্যন্তরীণ সমস্যা আছে এবং সেটা আমার বলাটা ঠিক না। সেটা অন্য ব্যাপার। একেক সময় একেকটা বোর্ডের খারাপ সময় আসতেই পারে। বিভিন্ন বোর্ডের ক্ষেত্রেই হয়। সেটা সামগ্রিকভাবে দেখা ঠিক না।’

উইন্ডিজের আগে নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলও আসন্ন বাংলাদেশ সফর স্থগিত করেছে বিভিন্ন কারণ দেখিয়ে। টানা দুইটি সিরিজ নিয়ে অনিশ্চয়তা তৈরি হওয়ায় চিন্তায় পড়েছে বিসিবি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর