১৮, জানুয়ারী, ২০১৯, শুক্রবার | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০

প্রিয়াঙ্কার সঙ্গ ছেড়ো না, নিককে শহিদ

আপডেট: জানুয়ারি ৯, ২০১৯

প্রিয়াঙ্কার সঙ্গ ছেড়ো না, নিককে শহিদ

একসঙ্গে কাজ করতে গিয়ে বিশেষ সম্পর্কে জড়িয়ে পড়েন বিনোদন জগতের তারকারা। বলিউড, টলিউড, ঢালিউড সব ফিল্ম ইন্ডাস্ট্রিতেই এমন ঘটনা প্রায় ঘটে। তবে হিন্দি ছবির জগত বলিউডে বোধহয় সেই হারটা একটু বেশি। বিরাট কোহলি-আনুশকা শর্মা, দীপিকা পাডুকোন-রণবীর সিংদের বিয়ে যার বাস্তব প্রমাণ। একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেম করে বিয়ে করেছেন তারা। বর্তমানে আবার চুটিয়ে প্রেম করছেন আলিয়া ভাট-রণবীর কাপুর এবং অর্জুন কাপুর-মালাইকা অরোরা।

একটা সময় এমন গুঞ্জন ছিল শহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া জুটিকে নিয়েও। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘কামিনে’ এবং ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেরি মেরি কাহানি’ ছবি দুটিতে একসঙ্গে কাজ করেছেন তারা। শোনা যায়, প্রথম ছবি ‘কামিনে’তে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন দুই তারকা। সেই প্রেম নিয়ে এক সময় খুব চর্চা হয়েছে বলিউডে। কিন্তু সেসব এখন রূপকথা। বিয়ে করে সংসারী হয়েছেন দুই তারকাই।

২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে সংসার পেতেছেন অভিনেতা শহিদ কাপুর। তাদের ঘরে দুটি সন্তানও আছে। অন্যদিকে গেল বছর মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তবে লোকমুখে প্রেমের গুঞ্জন ছড়ালেও পরস্পরকে ভালো বন্ধু হিসেবেই সব সময় প্রচার করেছেন শহিদ-প্রিয়াঙ্কা। স্ত্রী মীরা রাজপুততে সঙ্গে করে প্রিয় বন্ধু প্রিয়াঙ্কার রিসেপশন পার্টিতেও উপস্থিত হয়েছিলেন শহিদ।

সম্প্রতি পরিচালক ও প্রযোজক করণ জোহারের জনপ্রিয় টিভি চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে সাবেক প্রেমিকা ও বন্ধু প্রিয়াঙ্কার বিদেশি স্বামী নিক জোনাসকে বিশেষ এক পরামর্শ দিলেন শহিদ কাপুর। চ্যাট শোয়ে শহিদের সঙ্গে তার সৎ ভাই অভিনেতা ঈশান খট্টরও উপস্থিত ছিলেন। সেখানে প্রিয়াঙ্কার প্রসঙ্গ তোলেন সঞ্চালক করণ জোহার। প্রিয়াঙ্কা সম্পর্কে নিক জোনাসকে উপদেশ দিতে বলেন শহিদকে। মুচকি হেসে সাবেক প্রেমিকার স্বামীর উদ্দেশে শহিদ বলেন, ‘প্রিয়াঙ্কার সঙ্গ কখনো ছেড়ো না। তোমার কাছে ‘অরিজিন্যাল’দেশি গার্ল আছে!’

শহিদের উপদেশ কি নিক বা প্রিয়াঙ্কার নজরে পড়বে। বর্তমানে তারা মধুচন্দ্রিমা কাটাচ্ছেন সুইজারল্যান্ডে। সেখান থেকে ভারতে ফিরে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিংয়ে যোগ দেবেন প্রিয়াঙ্কা। অন্যদিকে শহিদ কাপুর ব্যস্ত আছেন সন্দীপ ভাঙ্গা পরিচালিত ‘কবির সিং’-এর শুটিং নিয়ে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ‘অর্জুন রেড্ডি’ ছবির রিমেক এটি। গত বছরের অক্টোবর থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে। মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ২১ জুন।