ঝড়ো বাতাসে ছাতাসহ উড়ে গেল ব্যাক্তি, দেখুন ভাইরাল ভিডিও

মৌসুমের প্রথম কালবৈশাখী ছোবলে পড়ল বাংলাদেশ। রোববার কালবৈশাখীর তাণ্ডব দেখেছে রাজধানী ঢাকা। ঝড়ের কবলে পড়ে উড়ে গেছে মফস্বলের গাছ-পালা, টিনের ছাউনি।

আবহাওয়া অফিস বলছে, এখন কালবৈশাখীর মৌসুম। আরও এমন ঝড়ো হাওয়াকে মোকাবেলা করতে হবে। ঠিক এমন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলো ছোট্ট একটি ভিডিও ক্লিপ।

যেখানে দেখা গেছে, বাতাসে ছাতা নিয়ে উড়ে যাচ্ছে এক ব্যক্তি। এমন দৃশ্যের ভিডিও আপাতত বিশ্ব জুড়ে ভাইরাল। ইতিমধ্যে কয়েক মিলিয়ন বার দেখা হয়ে গেছে এটি। যে কারণে এ ভিডিওকে একটি টুইটার মুহূর্ত বলেও স্বীকৃতি দিচ্ছে টুইটার। জানা গেছে, তুরস্কের উসমানিয়া অঞ্চলের একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে ভিডিওটি।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, হঠাৎ প্রবল ঝড়ো হাওয়া বইতে শুরু করে। একটি রেস্টুরেন্টের ছাতা, চেয়ার বাতাসের বেগে এদিক সেদিক ছড়িয়ে পড়ছে। এ সময় একটি ছাতা বাতাসের ধাক্কায় উড়ে যাচ্ছে। ৩ জন লোক মরিয়া হয়ে ছুটে এসে ছাতাটিকে ধরে স্থির রাখার চেষ্টা করছেন। এর পরেও ছাতাটি একজনকে নিয়ে শুন্যে উড়াল দেয়।

ডেইলি সাবাহ জানিয়েছে, ছাতাকে ধরে রাখতে প্রাণপণ চেষ্টা করে যাওয়া লোকটির নাম সাদিক কোচাদালি। তারা খোঁজ নিয়ে জানতে পারেন তেমন বড় কোনো ক্ষতি হয়নি সাদিকের। তবে কিছুটা হলেও চোট পেয়েছেন।

ডেইলি সাবাহকে দেয়া সাক্ষাৎকারে সাদিক কোচাদালি জানায়, ‘ভাবতেই পারছি না, আমি সুস্থ আছি। যখন দেখি ছাতাটা উড়ে যাচ্ছে, আমি বাধ্য হয়ে লাফ মেরে নেমে আসি। মনে হয় ৩-৪ মিটার উঁচুতে উড়ে গিয়েছিল।’

তবে কোচাদালি বেঁচে গেলেও এ ঘটনায় সেই ছাতার আঘাতে অন্য এক ব্যক্তি যথেষ্ট আহত হয়েছেন বলে জানান তিনি।

তিনি বলেন, ছাতাটি উড়ে গিয়ে হুড়মুড় করে তার ওপরেই পড়েছিল।

ভিডিওটি দেখুন –

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর