নালিতাবাড়িতে মুজিব বর্ষ পালনে প্রস্তুতিমূলক সভায় বদিউজ্জামান বাদশা

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় মুজিব বর্ষ-২০২০ যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ সেপ্টেম্বর শনিবার বিকেলে নালিতাবাড়ী পৌর শহরের চেয়ারম্যান সড়ক এলাকায় বদিউজ্জামান বাদশার বাস ভবনে মুক্তিযোদ্ধা মোকছেদ আলীবেগ এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নকলা-নালিতাবাড়ী এলাকার নেতা, বাংলাদেশ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা, বাকৃবি অ্যালামনাই এসোসিয়েশনের নির্বাহী সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের নেতা বদিউজ্জমান বাদশা।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সরকার গোলাম ফারুক। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসাইন মুক্তার, গোপাল চন্দ্র সাহা, আসাদুজ্জামান সোহেল, আতিকুর রহমান মানিক প্রমুখ।

এসময় জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বদিউজ্জামান বাদশা বলেন, আজকে সারা বিশ্বের নেতৃত্বের রোল মডেল বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সৎ, উন্নয়নের রূপকার ও যোগ্যতার বিবেচনায় বিশ্বনেতাদের তালিকায় স্থান করে নিয়েছেন। নকলা-নালিতাবাড়িতে প্রকৃত, ত্যাগী ও পরিক্ষিত আওয়ামী লীগ পরিবারের নেতা কর্মীদের সাথে নিয়ে যথাযোগ্য মর্যাদায় মুজিব বর্ষ-২০২০ পালন করার লক্ষে বছর ব্যাপী কর্মসূচী গ্রহন করার প্রস্তাব করেন। সর্বসম্মতি ক্রমে তাঁর প্রস্তাবটি গৃহিত হয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলের ভিতরে শুদ্ধি অভিযান চলছে। চলমান এ অভিযানকে তিনি স্বাগত জানিয়ে বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করতে সারাদেশ ব্যাপী তালিকা প্রনয়ণের কাজ চলছে। অনুপ্রবেশকারীদের দল থেকে বিতারিত করে ঐতিহ্যবাহী আওয়ামী লীগকে কাউয়া বা হাইব্রীড মুক্ত করে আগামীতেও ক্ষমতায় বসে দেশ ও দশের উন্নয়নে আমরাই কাজ করে যাব ইনশাআল্লাহ।

পরে দেশ-জাতির উন্নয়নে ও সকলের কল্যাণে দোয়া চেয়ে এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর