পায়ুপথে ৪ হাজার পিস ইয়াবাসহ বিমান যাত্রী আটক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চার হাজার সাতশত পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটককৃত ওই যাত্রীর নাম পলাশ মাহমুদ (৪৩)। তিনি ঢাকার পশ্চিম রামপুরা এলাকার আব্দুল হাকিমের ছেলে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

আলমগীর হোসেন বলেন, বিকেল সাড়ে ৪টার সময় কক্সবাজার থেকে নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৮ যোগে ঢাকায় আসেন পলাশ মাহমুদ। ঢাকায় আসার পর তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। তার সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তখন তিনি পায়ুপথে ইয়াবা বহনের কথা স্বীকার করেন। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ২৩ লাখ টাকা বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে পলাশ জানান, কক্সবাজারের উখিয়ার জনৈক তাহেরের কাছ থেকে এই ইয়াবা সংগ্রহ করেছেন তিনি। তিনি নিজেই এই চালানের বিনিয়োগকারী। এক বছর আগে আরও চালান এনেছিলেন। আটক ইয়াবা রামপুরা এবং আশুলিয়া থানা এলাকায় বিক্রি হতো বলেও জানান।

পলাশের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে বিমানবন্দর আর্মড পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর