সিরাজগঞ্জে বিজনেস বাংলাদেশ পত্রিকার ৩য় বর্ষ উদযাপন

সিরাজগঞ্জে নানা আয়োজনের মধ্যে দিয়ে বহুল প্রচারিত আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার ৩য় বর্ষ পদার্পণ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের সনি হোটেল কনফারেন্স রুমে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মো. জেহাদুল ইসলাম,সাধারণ সম্পাদক ও এনটিভির জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম ইন্না,সিরাজগঞ্জ টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক এবং এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি ফেরদৌস হাসান,এসআরইউ এর সহ-সাধারন সম্পাদক ও যায়যায়দিনের জেলা প্রতিনিধি এইচ এম মোকাদ্দেস,অর্থ সম্পাদক সুজন সরকার,দপ্তর সম্পাদক সোহাগ হাসান জয়,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অদিত্য রাসেল ,সাহিত্য ও পাঠাগার সম্পাদক সিরাজুল ইসলাম শিশির, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম খান ও কার্যনির্বাহী সদস্য রেজাউল করিম উপস্থিত ছিলেন।

এ ছাড়া অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিল্পী, বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

অতিথিরা আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি এম এ মালেককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
পরে সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকেও আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকাকে অভিনন্দন জানানো হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর