ঝিনাইদহ র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহ র‌্যাবের হাতে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন উত্তর চাঁদপুর গ্রাম এলাকা হতে ৪০৫ বোতল ফেন্সিডিলসহ কালাম আলী (৩৫) নামের ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গেফতারকৃত কালাম আলী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন মুন্সিপুর সরদার পাড়ার মৃত ফকির মোহাম্মদ এর ছেলে।

ঝিনাইদহ র‌্যাব-৬ জানায়, শুক্রবার রাত ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন উত্তর চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে চাঁদপুর গ্রামস্থ ৩৩নং কুনিয়া চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী কালাম আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর দখল হতে ৪০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানায় হস্তান্তর করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর