জনগণ পাশে থাকলে সব ধরণের অপরাধ দূর করা সম্ভব : পুলিশ সুপার মইনুল

পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান (পিপিএম) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদককের বিরুদ্ধে জিরোটলারেন্স ঘোষণা করেছে। এরই ধারাবাহিকতায় সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং সহ নানা অপরাধ রোধে নিরলসভাবে কাজ করছে পুলিশ।

আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় গলাচিপা পৌরসভার মিনি ষ্টেডিয়ামের পাশের মাঠ প্রাঙ্গণে মাদকসেবী আত্মসমর্পনকারী দরিদ্র পুনর্বাসন কর্মসূচী ও বিট পুলিশিং কার্যালয়ের অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সমাজ থেকে মাদককে দূর করতে হলে সমাজের সকল প্রকার শান্তি প্রিয় জনগণের সহযোগীতা প্রয়োজন। অপরাধ দমনে আইন প্রয়োগকারী সংস্থাকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করার আহবান জানান তিনি।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গলাচিপা আ’লীগ সভাপতি সন্তোষ কুমার দে, পৌর মেয়র আহসানুল হক তুহিন, পুরুষ ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু ও গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে গলাচিপা পৌরশহরের বিভিন্ন সুধীজন, গণমাধ্যমকর্মী ও স্থানীয় ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ৫জন মাদকসেবীর মাঝে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য চায়ের ফ্লাস্ক এবং বিভিন্ন সরঞ্জামাদি ও গলাচিপা পৌরসভার মাধ্যমে নগদ ২ হাজার টাকার চেক প্রদান করা হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর