কড়া প্রহরায় র‌্যাব-১ কার্যালয়ে জি কে শামীম

যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক জি কে শামীমকে আটকের পর র‌্যাব-১ কার্যালয়ে নেয়া হয়েছে। সন্ধ্যা সোয়া ৬টার দিকে কড়া প্রহরায় তাকে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এর আগে বিকেলে রাজধানীর নিকেতনের বাসা থেকে সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে ৬ দেহরক্ষীসহ জি কে শামীমকে আটক করা হয়। এসময় তার অফিসে অভিয়ান চালায় র‌্যাব।

অফিস থেকে নগদ ১০ কোটি টাকা ও ২০০ কোটি টাকা সমপরিমাণের বিভিন্ন ব্যাংকের এফডিআর চেক, বিদেশি মদ ও অস্ত্র উদ্ধার করা হয় বলে র‌্যাব জানিয়েছে।র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন: জি কে শামীমের মায়ের কোনো ব্যবসা নেই, কিন্তু তার নামে ১৪০ কোটি টাকার এফডিআর ছিল।

যে সাতটি অস্ত্র পাওয়া গেছে এগুলো চাঁদাবাজি ও টেন্ডারবাজির কাজে ব্যবহার করা হয়েছে। জব্দ করা টাকা ঠিকাদারি ব্যবসার আড়ালে অবৈধ উপায়ে আয় করেছেন বলে অভিযোগ রয়েছে। এছাড়া শামীমের অস্ত্রের লাইসেন্স থাকলেও অবৈধ ব্যবহারের অভিযোগ ছিল বলে জানিয়েছেন র‌্যাবের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর