সাভারে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩

ঢাকার সাভারে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা, আমিনবাজার এবং মধুমতি মডেল টাউন এলাকায় এসব দূর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১ জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং বাকী ২ জনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক জীবন, কাভার্ড ভ্যান চালকের সহকারী আতিয়ার রহমান এবং রিক্সাযাত্রী শাহীন আলম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোর ৪টার দিকে গেন্ডা এলাকায় একটি ট্রাক অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দিলে ৩ জন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহীন আলমকে মৃত ঘোষণা করেন।

একই সময়ে আমিনবাজার এলাকায় একটি বিকল ট্রাককে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে আহত হন কাভার্ড ভ্যানের চালক ও সহকারী। পরে তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক চালকের সহকারী আতিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন।

ভোর রাতে মধুমতি মডেল টাউন এলাকায় সড়কের পাশে পিকআপ ভ্যান থামিয়ে রাস্তা পার হয়ে পেট্রোল পাম্পে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির চাপায় মারা যান পিকআপ ভ্যান চালক জীবন।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার এএফএম সায়েদ জানান, দূর্ঘটনা কবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহগুলো ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর