আমি নিজেই জানিনা যে আমি বিবাহিত

বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন বলেছেন, ‘আমি বিবাহিত এমন গুজব ছড়ানো বন্ধ করুন। আমি নিজেই জানিনা যে আমি বিবাহিত। কিন্তু কিছু লোক ভিত্তিহীন খবর ছড়াচ্ছে।’

বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে আফিফ লেখেন, ‘দয়া করে কোন কিছু না জেনে মিথ্যে পোস্ট দেয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আমি আইনি ব্যাবস্থা নিতে বাধ্য হব।’

২০১৮ সালের ফেব্রুয়ারিতে মিরপুরে শ্রীলংকার বিপক্ষে টি-টেয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় আফিফ হোসেনের। সাদামাটা অভিষেকের কারণে এরপর দল থেকে বাদ পড়ে যান তিনি।

দেড় বছর পর চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ফের সুযোগ পান আফিফ। দলে ফিরেই চমক দেখান ১৯ বছর বয়সী এই তরুণ। জিম্বাবুয়ের বিপক্ষে পরাজয়ের শঙ্কায় পড়ে যাওয়া দলকে দুর্দান্ত ব্যাটিং করে অবিশ্বাস্য জয় উপহার দেন আফিফ।

জিম্বাবুয়ের বিপক্ষে মাত্র ২৬ বলে ৫২ রানের ঝকঝকে ইনিংস খেলে ক্রিকেট সমর্থকদের মন জয় করে নেন আফিফ হোসেন ধ্রুব। তার ব্যাটিংয়ে মুগ্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে কথাও বলেছেন। তরুণ এ অলরাউন্ডার বিয়ে করেছেন এমন গুজব ছড়ানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এ ব্যাপারে কঠোর পদক্ষেপ নিয়েছেন আফিফ। তিনি ফেসবুক স্ট্যাটাসে বলেন যদি কেউ এমন গুজব ছড়ান তাহলে আমি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর