জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবাকে মারধর, ছেলে গ্রেপ্তার

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবানোয় রফিকুল ইসলাম নামে এক ছেলেকে গ্রেপ্তার করেছেন পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার গন্ডগ্রাম গ্রামে।

এ ঘটনায় অসহায় বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার যশরা ইউনিয়নের গণ্ডগ্রাম গ্রামের জয়নাল আবেদীনের (৬৫) ছেলে রফিকুল ইসলাম জমি লিখে দেওয়ার দাবিতে প্রায়ই বাড়িতে ঝগড়া ও অশান্তি সৃষ্টি করাসহ বাবার সাথে খারাপ আচরণ করতো।

গত রবিবার রফিকুল ইসলাম পুনরায় জমি লিখে দেওয়ার দাবি জানিয়ে বাড়িতে অশান্তি সৃষ্টি করে। এ সময় রফিকুল ইসলাম তার বৃদ্ধ বাবাকে সামনে পেয়ে মারধর করে বাড়ির পুকুরের পানিতে নিয়ে চুবায়। পরে প্রতিবেশীরা এসে তাকে ছেলের হাত থেকে উদ্ধার করে।

পরে ঐ দিনই অসহায় জয়নাল আবেদীন ছেলে রফিকুল ইসলামের বিরুদ্ধে গফরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গতকাল বুধবার রাতে গফরগাঁও থানার এসআই জাকির হোসেন রফিকুল ইসলামকে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, বাবাকে মারধর করা খুবই অন্যায় কাজ। এ ধরনের পাষণ্ডদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর