জবিতে বঙ্গবন্ধু শিল্পকর্ম প্রদর্শনী গ্যালারি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শিল্পকর্ম প্রদর্শনী গ্যালারি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হয়েছে। শিল্পকর্ম প্রদর্শনী আগামী ২৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

বৃহস্পতিবার নতুন ভবনের নীচে জবি উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান বঙ্গবন্ধু শিল্পকর্ম প্রদর্শনী গ্যালারির উদ্ধোধন শেষে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হয়।

প্রদর্শনী গ্যালারিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় ৮৫ জন শিল্পির ৯৭ টি শিল্পকর্ম প্রদর্শিত হয়েছে।

উদ্ধোধন শেষে কেন্দ্রিয় অডিটোরিয়ামে জবি উপাচার্য বিশ্ববিদ্যালয় সাংকৃতিক কেন্দ্র কর্তৃক আয়োজনে গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” বিষয়ক স্কুল ভিত্তিক শিশুচিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের পুরস্কার তুলে দেন এসময় ৬ জন শিল্পিকেও পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির চারুকলা বিভাগের পরিচালক আশরাফুল আলম পাপল এবং জবি সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা সহযোগী অধ্যাপক ড.বজলুর রশীদ খান।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর