শৈলকুপা পৌরসভা থেকে ৮০ বস্তা ভিজিএফ’র চাউল জব্দ

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার দুটি কক্ষ থেকে ৮০ বস্তা ভিজিএফ’র চাউল জব্দ করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে শৈলকুপা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফতেখার ইউনুস এ চাউল জব্দ করেন।

তিনি জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পৌর এলাকায় বিতরণ জন্য বরাদ্ধকৃত ভিজিএফ’র চাউল বিতরণ না করে শৈলকুপা পৌরসভার ২ কক্ষে মজুদ করা আছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় একটি কক্ষ থেকে ৬৩ বস্তা অন্য কক্ষ থেকে ১৭ বস্তা চাউল উদ্ধার করা হয়। যার ওজন ২৪’শ ১৫ কেজি। পৌর কর্তৃপক্ষ চাউল মজুদের কোন সদুত্তর না দিতে পারায় কক্ষদুটি সিলগালা করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রতিবেদন পাঠানো হবে, তাঁদের নির্দেশনা অনুযায়ী পরবর্তি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ ব্যাপারে পৌর মেয়র কাজী আশরাফুল আজম বলেন, পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর নায়েব আলী ঈদের আগে চাউল গ্রহণ করেননি। তিনি বরাদ্ধের চেয়ে বেশি চাউল চেয়েছিলেন। তা না দেওয়ায় তিনি চাউল গ্রহণ করেননি। সেই চাউলগুলো গুদামে রাখা ছিল। বিষয়টি পুর্বের উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি অবগত ছিলেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর