আজ মঙ্গলবার সকাল ৯:৫৪, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং, ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৬শে মুহাররম, ১৪৩৯ হিজরী

সানি লিওনের কাছে এবার ক্ষমা চাইলেন পরিচালক রামগোপাল, নেপথ্যে যে কারণ!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ১২:৪০ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

পৃথিবীর সব মেয়েরাই পুরুষদের সানি লিওনের মতো আনন্দ দিক। সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন বলিউড পরিচালক রামগোপাল বর্মা। এমন মন্তব্যের জন্য ক্ষমা না চাইলে তাঁকে জুতোপেটা করার হুমকিও দিয়েছিলেন এনসিপি নেত্রী বিদ্যা চহ্বন। তারপরই নড়েচড়ে বসেন রামু। টুইটারে এ ধরনের কথা বলার জন্য ক্ষমা চেয়ে নিলেন তিনি।

আন্তর্জাতিক নারীদিবসে যেখানে বিশ্ব জুড়ে নারীশক্তির বন্দনা করা হচ্ছিল, প্রশ্ন তোলা হচ্ছিল নারী নিগ্রহ নিয়ে, সেখানে রামগোপালের এমন টুইটে বিতর্কের ঝড় ওঠে। পর্ন দুনিয়াকে পিছনে ফেলে বলিউড পাড়ায় নিজেকে নতুনভাবে তুলে ধরেছেন সানি লিওন। কিন্তু রক্ষণশীল বলিউডের একাংশ যেন এখনও তাঁকে সে স্বীকৃতি দিতে নারাজ। কারও কারও চোখে এখনও সানিকে নিয়ে সেই হ্যাংওভার কাটেনি। আর সেই কারণেই যেন ফের বিদ্ধ হতে হয়েছিল তাঁকে।

নারীদিবসে অপ্রীতিকর মন্তব্য করে বসেন বলিউডের এই অভিজ্ঞ পরিচালক। তারপরই পরিচালকের সমালোচনায় সরব হয়েছিল নেটদুনিয়া। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে অবশেষে ক্ষমা চেয়ে নিলেন তিনি। একটি ইংরাজি সংবাদমাধ্যমকে তিনি জানান, টুইটারে আমার মন্তব্যে কেউ আঘাত পেয়ে থাকলে আমি দুঃখিত। এই দেশে বাক স্বাধীনতা রয়েছে। তাই মন্তব্য করেছি। তবে কারও খারাপ লেগে থাকলে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু যারা আমাকে আইনের ভয় দেখিয়েছে, তাদের কাছে আমি ক্ষমা চাইছি না।

এনসিপি নেত্রীর পাশাপাশি নেতা জীতেন্দ্র আওয়াদও মহিলাদের নিয়ে এমন মন্তব্যের জন্য রামগোপালকে ক্ষমা চাইতে বলেছিলেন। এমনকী ক্ষমা না চাইলে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দেওয়া হয়। গোয়ার এক স্বেচ্ছাসেবী বিশাখা রামগোপালের বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেছিলেন। তবে পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগেই ক্ষমা চেয়ে ড্যামেজ কন্ট্রোল করলেন রামগোপাল। অনেকের ধারণা ‘সরকার থ্রি’ মুক্তির আগে আর সমালোচনায় জড়াতে চাইছেন না তিনি।