পাকুন্দিয়ায় শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবি তুলে বিক্ষোভ মিছিল করেছে কিশোরগন্জের পাকুন্দিয়া কলেজ শাখা ছাত্রলীগ। মিছিল শেষে পাকুন্দিয়া উপজেলা পরিষদ বঙ্গবন্ধু চত্বরে দুদুর কুশপুত্তলিকা দাহ করেন বিক্ষোভকারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে পাকুন্দিয়া সরকারি (অনার্স) ডিগ্রী কলেজ থেকে একটি মিছিল বের করে পাকুন্দিয়া বাজার প্রদক্ষিণ করে পাকুন্দিয়া উপজেলা পরিষদ বঙ্গবন্ধু চত্বরে দুদুর কুশপুত্তলিকা দাহ করেন বিক্ষোভকারীরা। মিছিলের নেতৃত্ব পাকুন্দিয়া ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান মুন্না। মিছিল শেষে বঙ্গবন্ধু চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করে। মিছিলকারীরা সেখানে দুদুর কুশপুত্তলিকা দাহ করেন।

এ সময় বক্তারা বলেন, একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন এবং প্রাণনাশের হুমকি দেন।

মিছিল থেকেই শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবি করা হয়।

প্রসঙ্গত, গত সোমবার রাতে বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের রাজকাহন টকশোতে অংশগ্রহণ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও বঙ্গবন্ধুর মত পরিণতি ভোগ করতে হবে বলে হুমকি দেন বলে অভিযোগ উঠেছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর