দুই শিশুসহ মাকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি ফ্ল্যাট থেকে দুই শিশুসহ মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে সিআইখোলা এলাকার সাততলা ভবনের ষষ্ঠতলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মা নাজনীন (২৮), শিশু নুসরাত (৮) ও খাদিজা (২)। নাজনীন সিআইখোলা এলাকার বাসিন্দা সুমনের স্ত্রী। সুমন সানারপাড় জোনাকি পেট্রোল পাম্পে চাকরি করেন।

সূত্রে জানিয়েছে, চাকরিস্থল থেকে ফেরার পর সুমন ফ্ল্যাটে গিয়ে দেখেন স্ত্রী ও তার দুই মেয়ের লাশ পড়ে আছে। রাতের কোনো এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন মনিরুল ইসলাম (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার), অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক। জেলা পুলিশ সুপার হারুন অর রশীদও ঘটনাস্থলে গেছেন বলে জানা গেছে।

পরে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর