জুয়া ও মাদক নির্মূলে স্বোচ্ছার শেরপুর উপজেলার যুবলীগ নেতা ভুট্টো

বগুড়ার শেরপুরে সকল প্রকার জুয়া বন্ধে স্বোচ্ছার রয়েছেন শেরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজার রহমান ভুট্টো। জুয়া বন্ধে বিভিন্ন এলাকার যুবলীগ নেতাদের আহবানো জানিয়েছেন তিনি। এমনকি শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীরকেও ফোন দিয়ে জুয়া বন্ধের জন্য অনুরোধ জানিয়েছেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টো জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে সারা দেশে জুয়া ও মাদক নির্মূলে কঠোর নির্দেশ দিয়েছেন। জুয়া, মাদক ও অপরাধমূলক কর্মকান্ডে জরিত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনী ব্যবস্থা গ্রহন করা হবে এবং কোন নেতাকর্মী অপরাধমূলক কর্মকান্ডে জরিত থাকলে উপজেলা যুবলীগ কোন প্রকার দায়ভার গ্রহন করবেনা। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে যারা বাধা সৃষ্টি করবে তাদের কোন প্রকার ছাড় দেয়া হবেনা। তাদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নিয়ে দলের সম্মান রক্ষা করা হবে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, আমাদের এলাকার কোথাও জুয়া খেলা হয়না। এ ব্যাপারে শেরপুর থানা জিরো টরালেন্স ঘোষনা করেছে। এ ধরনের কোন অভিযোগ পেলে অতিদ্রুত ব্যবস্থা নেয়া হবে। মোস্তাফিজার রহমান ভুট্টোর পাশাপাশি সকলকেই জুয়া ও মাদক নির্মূলে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানাচ্ছি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর