আরও একটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, আটক ৪০

রাজধানীর গুলিস্তানের পীর ইয়ামেনী মার্কেট সংলগ্ন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনোতে অভিযান চালিয়ে তিন লাখ ৫৪ হাজার টাকা জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

এছাড়াও ক্যাসিনো থেকে আটক করা ৪০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাব-৩। র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফি বুলবুল বিষয়টি নিশ্চিত করে বলেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনো থেকে মাদক, নগদ অর্থ, কষ্টিপাথরের মূর্তি ও ক্যাসিনো সামগ্রী জব্দ করা হয়েছে।

ক্যাসিনোটি সীলগালা করা হয়েছেও বলে জানান তিনি। এর আগে বুধবার বিকেলে রাজধানীর ফকিরাপুল এলাকায় যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন ‘ইয়ংমেন্স ফকিরেরপুল’ ক্লাবের ক্যাসিনো ছাড়াও বনানী এবং গুলিস্তানের আরও দু’টি ক্যাসিনোতে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এছাড়া অবৈধভাবে ক্যাসিনো চালানোর দায়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‌্যাব-৩ কার্যালয়ে নেয়া হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর