ঝিনাইগাতীর ফাকরাবাদে ব্যবসায়ীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ফাকরাবাদ বাজারের ব্যবসায়ী মমিনকে অন্যায় ভাবে মারধরের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৮ সেপ্টেম্বর বুধবার দুপুর ১২টায় ঝিনাইগাতী উপজেলার ফাকরাবাদ বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ীদের অভিযোগ, ফাকরাবাদ এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে আহসান মিয়া ও তার ভাই আব্দুল আজিজসহ বেশ কয়েকজন ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে মমিনের দোকানে গিয়ে অন্যায়ভাবে হামলা চালায় ও মারপীট করে।

পরে ব্যবসায়ীরা তাদের নিরাপত্তার দাবিসহ আহসানকে গ্রেফতার ও বিচার দাবি করে ফাকরাবাদ বাজারে এক মানববন্ধন করেন। এসময় ওই কর্মসূচীতে বক্তব্য রাখেন, নলকুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান, ফাকরাবাদ বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ব্যবসায়ী আবু সালেহ, হযরত আলী, হাদিউল ইসলাম, শিক্ষক শামছুল ইসলাম প্রমুখ। এ ঘটনায় ব্যবসায়ী মমিন বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর