তিন কিশোরকে বলাৎকারের পর হত্যা, রাস্তা অবরোধ

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রাজধানী লাহোর থেকে ৫২ কিলোমিটার দূরের জেলা কাসুরে তিন কিশোরকে বলাৎকারের পর হত্যা করা হয়েছে। দেশটির পুলিশ নিখোঁজ ওই তিন কিশোরের মরদেহ উদ্ধার করার পর বিক্ষোভ শুরু হয়েছে বলে দেশটির গণমাধ্যম জানিয়েছে।

কাসুর জেলা পুলিশ কর্মকর্তা আব্দুল গফুর বলেন, পুলিশ ধারণা করছে ওই তিন কিশোরকে হত্যার আগে বলাৎকার করা হয়েছিল। ময়নাতদন্ত শেষ হলে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।

পুলিশ মরেদহগুলো ফরেনসিক তদন্ত ও ডিএনএ টেস্টের জন্য পাঠিয়েছে। ঘটনার পর কাসুর জেলা ও আশপাশের এলাকায় দোকানপাট বন্ধ করে বুধবার (১৮ সেপ্টেম্বর) বিক্ষোভ করেছে সাধারণ মানুষ। বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করে স্থানীয় পুলিশ স্টেশনে পাথর নিক্ষেপ করছে। তারা অপরাধীদের বিচারের দাবি জানাচ্ছে।

পাঞ্জাবের ওই একই জেলায় গত বছরের জানুয়ারিতে জয়নব আনসারিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল। তার মরেদহ পাওয়া গিয়েছিল একটি আবর্জনার স্তুপ থেকে। সেই ঘটনায় গোটা পাকিস্তানের মানুষ বিক্ষোভ করেছিল। সেই ঘটনার রেশ না কাটতেই একই জেলায় এমন ঘটনা ঘটল।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর