আশুলিয়ায় চোলাই মদের কারখানা।। ডিএনসি’র অভিযানে আটক ১

রাজধানীর অদূরে আশুলিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অবৈধ চোলাই মদের কারখানায় অভিযান চালিয়ে চোলাই মদ ও বিপুল পরিমানে মদ তৈরীর সরঞ্জামসহ একজনকে আটক করেছে। রবিবার (৩১ মার্চ) দিনভর অভিযান চালিয়ে সোনাটি চাকমা নামের একজনকে আটক করা হয়।

আশুলিয়া থানাধীন ইউনিক সংলগ্ন বসুন্ধরা এলাকার লুতফর রহমানের মালিকানাধীন ভবনের তৃতীয় তলার ফ্ল্যাটটিতে গোপনে দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরী হয়ে আসছে এমন খবরের ভিত্তিতে ডিএনসি (ডিপার্টমেন্ট অব নারকোটিক কন্ট্রোল) ঢাকা জেলার সাভার সার্কেল অভিযান চালায়।

ডিএনসি সাভার সার্কেলের পরিদর্শক নুসরাত জাহানের নেতৃত্বে অন্যান্য সদস্য সহ অভিযান পরিচালিত হয়। এসময় ২০০০ লিটার ওয়াশ (মদ তৈরীর উপকরণ) এবং ৫১০ লিটার ফ্রেশ মদ উদ্ধার করা হয়। মদ তৈরী করা অবস্থায় সোনাটি চাকমা, স্বামী রিন্টু চাকমাকে আটক করা হয়।

পরে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। আশুলিয়া থানার মামলা নং ৯২, তারিখ ৩১ মার্চ, ২০১৯।

অভিযান পরিচালনাকারী ডিএনসি সাভার সার্কেলের পরিদর্শক নুসরাত জাহান বলেন, এই ফ্ল্যাটটিতে চোলাই মদ তৈরী হচ্ছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করি। মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।

আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ শেখ রিজাউল হক দিপু মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার খবর নিশ্চিত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর