৫৬০ বস্তা সরকারি চালসহ আ. লীগ নেতা উইপি চেয়ারম্যান আটক

চাঁপাইনবাবগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকার চাল) ৫৬০ বস্তা চালসহ বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং এক ডিলারকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের চকঝগড়ু এলাকায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম ও ১০ টাকা কেজির চাল বিক্রির ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জজ।

চাঁপাইনবাবঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেয়া ১০ টাকা কেজির চাল বিক্রি না করে চেয়ারম্যানের বাড়িতে মজুত করা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির-উজ-জামানের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ।

এ সময় সেখানে ৫৬০ বস্তা চাল পাওয়া যায়। পরে চালগুলো জব্দ করা হয় এবং চেয়ারম্যান তরিকুল ইসলাম ও ডিলার আব্দুল্লাহ আল মামুন জজকে আটক করা হয়।

পরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ওবায়দুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এ মামলায় দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর