চোরের হামলায় ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তা কর্মী নিহত

নরসিংদীর ঘোড়াশাল তাপ বিদ্যুৎকেন্দ্রে চোরের হামলায় গোলাপ মিয়া (৫০) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক নিরাপত্তাকর্মী সাজ্জাদ রহমান (৩০) ও নিরাপত্তা সুপারভাইজার আবুল কালাম আজাদ।

রবিবার (৩১ মার্চ) রাত ২টার দিকে বিদ্যুৎকেন্দ্রের পাওয়ার হাউজে এ ঘটনা ঘটে।

নিহত গোলাপ মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায়। পলাশ থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা এ তথ্য জানিয়েছেন।

পুলিশ ও ঘোড়াশাল তাপ বিদ্যুৎকেন্দ্রের নিরাপত্তা শাখার সহকারী পরিচালক কামাল মজুমদার জানান, রবিবার রাত দুইটার দিকে একদল চোর ঘোড়াশাল বিদ্যুৎকেন্দ্রের পাওয়ার হাউজে ঢুকে ক্যাবল চুরি করতে থাকে। টের পেয়ে নিরাপত্তাকর্মীরা তাদের বাধা দেয় এবং ক্যাবল উদ্ধার করে। এতে চোররা ক্ষিপ্ত হয়ে কর্তব্যরত নিরাত্তাকর্মীদের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে ঘটনাস্থলেই নিরাত্তাকর্মী গোলাপ মিয়া নিহত হয়। এসময় আহত হন দু’জন। তাদেরকে উদ্ধার করে বিদ্যুৎকেন্দ্রের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে সোমবার সকালে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। পলাশ থানা পুলিশ নিরাপত্তাকর্মী গোলাপ মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর