পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় বসাক বাজার এলাকায় দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার ভোর রাতে বসাক বাজার এলাকায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

মটরসাইকেল দুর্ঘটনায় দুই নিহতরা হলেন নাঈম ওরফে বাবু (২৯) ও আবু কাসেম (৩০)।

পটুয়াখালী সদর থানার এসআই হাসান বশির বলেন, রাতের ঘটনা কোন প্রত্যক্ষদর্শী না থাকায় আনুমানিক ধারনা করা হচ্ছে মোটরসাইকেলে থাকা দুই আরোহী আবু কাসেম ও বাবু কুয়াকাটার দিক থেকে পটুয়াখালীর দিকে আসছিলেন। পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বসাক বাজার এলাকায় কহিনুর অটোরাইস মিল এর দক্ষিন দিকে মহাসড়কের পাশে মৃত অবস্থায় মোটরসাইকেলসহ দুইজন আরোহী পাওয়া গেছে। তবে আনুমানিক ধারনা করা হচ্ছে আরোহী দুইজন মোটরসাইকেলের গতিবেগ নিয়ন্ত্রন হারিয়ে তারা মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলেই মারা গেছেন। ঘটনাস্থল থেকে পটুয়াখালী সদর থানার পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠান। নিহতদের ঠিকানা তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর