সাহাদাত হোসেন খাঁন যুগ্ম-আহ্বায়ক হওয়ায় বিভিন্ন সংগঠনের অভিনন্দন

বাংলাদেশ উপজেলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর ১নং যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হও সাভার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সাহাদাত হোসেন খাঁন কে বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশ উপজেলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি ঢাকা এর সভাপতি লায়ন মোঃ মতিউর রহমান স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির ঘোষণা প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ উপজেলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর সভায় সর্বসম্মতিক্রমে লায়ন মোঃ মতিউর রহমান এর উপর আহ্বায়ক কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয়। তিনি মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করেন এবং সভাপতির পদ থেকে অব্যহতি নেন।

লক্ষীপুর সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান এডঃ রহমত উল্লাহ নবনির্বাচিত কমিটির আহ্বায়ক এবং সাভার উপজেলার ভাইস-চেয়ারম্যান সাহাদাত হোসেন খাঁন ১নং যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হন। ধামরাই উপজেলার ভাইস-চেয়ারম্যান মোঃ সিরাজউদ্দিন ২নং যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হয়েছেন।

এদিকে, সাভার উপজেলা ভাইস-চেয়ারম্যান সাহাদাত হোসেন খাঁন বাংলাদেশ উপজেলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর ১নং যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হওয়ায় সাভার ও আশুলিয়ার বিভিন্ন রাজনৈতিক ও অন্যান্য সহযোগী সংগঠনের পক্ষ থেকে সাহাদাত হোসেন খাঁন কে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়েছে। সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি আজ (মঙ্গলবার) সাভার উপজেলায় সাহাদাত হোসেন খাঁন কে অভিনন্দন জানান। এছাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, আশুলিয়া থানা ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গসংগঠন শুভেচ্ছা জানায়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর