নোয়াখালী জেনারেল হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান, আটক ৬

নোয়াখালী জেলা শহরের ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে গোপন সংবাদের ভিত্তিতে আজ ( ১৭ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে ১.৩০ মিনিট পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান,জেলা প্রশাসকের কার্যালয়,নোয়াখালী। আদালত পরিচালনায় সহযোগিতা করেন,সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবী হোসেনের নেতৃত্বে সংশ্লিষ্ট থানার পুলিশ।

এ সময় হাসপাতালে দালালি করায় হাতেনাতে ৬জনকে আটক করেন। আটককৃতরা হলেন,মো: নূর শেখ রহমান বিজয় (২৭) কে তিন মাস, জহিরুল ইসলাম ফরহাদকে তিন মাস, মনোয়ার হোসেন (৩৭)কে ১৫দিন, কামাল উদ্দিন স্বপন (২৮)কে ২মাস, আবুল কাশেম (৪০)কে ২ মাস এবং ইমরান হোসেন (২২)কে ১৫দিন করে বিনাশ্রম করাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সুধারাম মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, দণ্ডপ্রাপ্ত দালালরা বিভিন্ন স্থান থেকে হাসপাতালে আসা রোগীদের প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা নিয়ে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়াসহ বিভিন্নভাবে হয়রানি করে আসছিলো। দণ্ডপ্রাপ্ত ৬ জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর