কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় বসত বাড়ি ভাংচুর, আহত-২

পটুয়াখালীর কলাপাড়ার টিয়খালী ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রামে সন্ত্রাসী হামলায় বসত বাড়ি ভাংচুর ও দুই জনকে পিটিয়ে গুরুতর জখম করেন । আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন মোসা: রাজিয়া বেগম (৫০) মোসা: হাসী বেগম (৪০)। ঘটনাটি ঘটেছে ১৫ সেপ্টেম্বর রবিবার দুপুরে ।

আহতর স্বামী জাকির শিকদার সংবাদকর্মীদের জানান,আমার ক্রয়কৃত জমিতে আমি একটি নতুন টিনের ঘর তুলছিলাম তখন স্থানীয় প্রভাবশালী রাজিব তালুকদার তার চাচার জমি দাবী করে আমার কাছে চাঁদা চায়।আমি চাঁদা দিতে রাজিনা হওয়ায় ঘটনার দিন রাজিব তালুকদারের নেতিত্বে জারজিস তাং,আওরঙ্গজেব তাং,কালাম মৃধা,রশিদ খান,শহিদ মৃধা,জসিম ফকির ছিদ্দিক,ইব্রাহিম খান,রাসেল হাওলাদার,মো: স্বপন, আল-আমিন,নাজমুল হাওলাদার,মো:ছালাম হাং,কাওসার মৃধা,মো:মাসুদসহ ২০/২৫ জনের একদল সন্ত্রাসী দা,রামদা,ছেনা,রড,দিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেন। ঘরেথাকা স্ট্রীলের ট্রাংক ভেঙ্গে ৩০৫০০/= টাকা সহ ঘরের মালামাল নিয়ে যায়। এমসয় আমার স্ত্রী ও শ্যালকের বউ বাধা দিলে তাদের কে পিটিয়ে গুরুতর জখম করেন তারা বর্তমানে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয় রাজিব তালুকদারের কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনার সময় আমি থানায় ছিলাম ঘটনাটি সম্পূর্ন সাজানো নাটক ।

এ ব্যাপারে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে আইনআনুখ ব্যাবস্থা গ্রহন করা হবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর