ইজিবাইক নিয়ে আর বের হবেন না বাবু

প্রতিদিনের মত আর ইজিবাইক নিয়ে বের হবেন না রবিউল ইসলাম বাবু (৩০)। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন তিনি। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হারিয়ে মূর্চা যাচ্ছে তার স্ত্রী ও সন্তান।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ৮টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় এই দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

নিহত বাবুর বাড়ি উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভাড়ইমারী বটতলা এলাকায়। মৃত কানু মল্লিক একমাত্র ছেলে তিনি। তার ৭ বছরের একটি ছেলে রয়েছ। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন রবিউল ইসলাম বাবু। ইজিবাইক চালিয়ে পরিবার চালাতেন তিনি।এবার থামল সেই বাবুর জীবনের চাকা।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) অসীত কুমার বসাক জানান, রবিউল ইসলাম বাবু প্রতিদিনের মত মঙ্গলবার সকালেও ইজিবাইক চালানোর উদ্দেশে বাড়ি থেকে বের হন। পাশের একটি বাড়িতে ইজিবাইকের ব্যাটারি চার্জ দেয়ার জন্য সুইচ দেয়া ছিল। সকাল ৮টার দিকে তিনি সেই সুইচ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিয়ে লুটিয়ে পড়েন। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধারে করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহের ময়নাতদন্ত হবে না। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এদিকে অল্প বয়সে সংসারের একমাত্র উপার্জনশীল ব্যক্তির মর্মান্তিক মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর