সিরাজদিখানে কাশ্মীরে গণহত্যা বন্ধ ও স্বাধীনতা দাবীতে মানববন্ধন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কাশ্মিরী মুসলমানদের গুমা, হত্যা ও ধর্ষণসহ নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সাড়ে ১০টায় উপজেলার কুচিয়ামোরা আদর্শ কলেজ সংলগ্ন ঢাকা মাওয়া মহাসড়কে ‘জমিয়তে উলামায়ে বাংলাদেশ’ মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জমিয়াতে উলমে বাংলাদেশ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাও: খলিলুর রহমান বিক্রমপুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মধুপুর পীর মাওলানা আব্দুল হামিদ, সৈয়দপুর মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা বশীর আহমেদ, নায়েবে মুহতামিম মুফতি মাহবুবুর রহমান, হযরত মাওলানা মহিউদ্দিন আল-হুসাইনী, কেয়াইন ইউপি চেয়ারম্যান আশরাফ আলী, উপজেল জমিয়তে উলামায়ে বাংলাদেশের সভাপতি মুফতি সাইদুর রহমান, হযরত মাও: নেয়ামাতুল্লাহ, হযরত মাও: সোলায়মান রায়পুরী, হযরত মাও: আফজাল হোসেন রহমানী, হযরত মাও: মাসুম বিল্লাহ, হযরত মাও: আসরাফ আলী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ভারত সরকার ৩৭০ ধারা বাতিল করে কাশ্মীরের অধিকার হরণ করা হয়। সমস্ত কাশ্মীরের যোগাযোগর মাধ্যমে বিচ্ছিন্ন করে গুম, হত্যা, ঘর থেকে যুবতীদেরকে নিয়ে ধর্ষণসহ এমন নির্যাতন করেছে যা বর্বরতার যুগকেও হার মানাচ্ছে। বিশেষ করে যুবকেদের তুলে নিয়ে যাওয়া এবং ১০/১২ বছরের ছেলেদের নিখোজ করা ও মায়ের কাছ থেকে মেয়েকে ছিনিয়ে নিয়ে ধর্ষণ করছে তারা। তাই সারা বিশ্বের মুসলিম দেশগুলোর প্রতি উদাত্ত আহবান একত্রিতকভাবে মোদি সরকারকে চাপ সৃষ্টি করা এবং দোয়া করা আল্লাহ যেন মুসলমানদেরকে সাহায্য করেন এবং কাফেরদেরকে ধ্বংশ করেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর