৩০ বছর পর শিকলবন্দি জীবন থেকে মুক্তি হলো রতন মিয়া’র (ভিডিওসহ)

৩০ বছর ধরে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার শিকলবন্দি রতন মিয়াকে নিয়ে বার্তা বাজারে গত ১৪ সেপ্টেম্বর ভিডিওসহ সংবাদ প্রচার করে। তারই পর পর তোলপার সৃষ্টি হলে আজ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার , সমাজ সেবা কর্মকর্তা তাকে উদ্ধার করে পাকুন্দয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


পাকুন্দয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা : জমির মো: হাসিবুস সাত্তার বার্তা বাজারকে জানান, “ তার (রতনের) মধ্যে রক্তশুন্যতা আছে, শরীরি আরও পুষ্টির অভাব আছে। আমরা আরও পরীক্ষা নিরিক্ষা করবো এবং তার প্রয়োজনীয় চিকিৎসাটা আমরা নিশ্চিত করবো ”

সমাজসেবা অফিসার রুহুল আমিন বলেন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান স্যার ও পাটুয়াভাঙ্গা ইউপির চেয়ারম্যানের সাথে গিয়ে শিকল ভেঙ্গে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ২ নং কেবিনে ভর্তি করা হয়েছে এবং সমাজসেবা অধিদপ্তর পাকুন্দিয়া চিকিৎসার সকল ধরনের সহযোগীতার চেষ্টা করিবে।

পাকুন্দয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান জানান,“ শিকলবন্দি রতন মিয়ার এই করুণ অবস্থার কথা আমরা জানতাম না, বার্তাবাজারের সাংবাদিক হুমায়ুন কবিরের মাধ্যমে জেনেছিলাম। আজ আমরা রতন মিয়া উদ্ধার করেছি।

ভিডিও…..

৩০ বছর পর শিকলবন্দি জীবন থেকে মুক্তি হলো রতন মিয়া’র

৩০ বছর পর শিকলবন্দি জীবন থেকে মুক্তি হলো রতন মিয়া’র

Gepostet von Barta Bazar am Montag, 16. September 2019

বার্তা বাজার/ এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর