প্রেমিকার স্বামীর কান কেটে নিলো আ’লীগ নেতার ছেলে

কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া সম্পর্ক মেনে না নিতে পেরে প্রেমিকের কান কেটে নিয়েছিলো স্বামী।সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার দিবালোকে জনসম্মুখে স্বামীর কান কেটে নিলো প্রেমিক। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকাল ৪ টায় স্বামী সোহাগ সরদার ঢাকা গমনের জন্য পাটগাতী বাসষ্ট্যান্ডের ঢাকাগামী বাস কাউন্টারে টিকিট সংগ্রহকালে আকস্মিক পেছন থেকে স্ত্রীর প্রেমিক সহ ৮/৯ জন দলবেঁধে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সোহাগ সরদারকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় সোহাগ সরদারের শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখমসহ বাম কান সম্পূর্ণ কেটে পলিথিন ব্যাগে করে নিয়ে উল্লাস করতে করতে চলে যায়।

মারাত্মক আহত অবস্থায় প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাহ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ সরদার ( ২৭) বলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদের পুত্র রাজিব শেখ দলবল নিয়ে হামলা করে আমার কান কেটে নিয়ে যায়। সে দীর্ঘদিন ধরে আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো।

উল্লেখ্য কয়েকমাস পূর্বে পরকীয়ার কারনে স্বামী সোহাগ সরদার প্রেমিক রাজিবের কান কেটে নিয়েছিলো বলে এলাকাবাসী জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর