ফেনীতে শেখ রাসেল জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ এর সমাপনী

ফেনীতে আনন্দ আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৯ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গত রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে শহরের মরহুম খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে ব্যাডমিন্টন জাতীয় আসরের সমাপনী হল।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র আ.জ.ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

ফেনী জেলা প্রশাসক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. রবিউল ইসলাম, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ক্রীড়ামোদী লোকজনসহ ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ।

খেলায় অনুর্ধ্ব-১৮ বালিকা এককে পাবনা জেলার উর্মি আক্তার ২১-৯ ও ২১-১৩ পয়েন্টে (২-০ সেটে) গোপাল গঞ্জ জেলার ফারবিন আক্তারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালিকা দ্বৈতে খুলনার সাথী ও লিকা জুটি ২১-১৪ ও ২১-১৮ পয়েন্টে (২-০ সেটে) পাবনার উর্মি ও সিমলা জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অনুর্ধ্ব-১৮ বালক বিভাগে সিলেটের গৌরব সিং ২১-১৬ ও ২১-১৮ পয়েন্টে (২-০ সেটে) চট্টগ্রামের সিবগাত কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অনুর্ধ্ব-১৮ বালক দ্বৈতে চট্টগ্রামের সিবগাত ও আকিব জুটি ১৯-২১, ২৫-২৩ ও ২৩-২১ পয়েন্টে(২-১ সেটে) সিলেটের গৌরব সিং ও মাঙ্গাল মৈবাম জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

অনুর্ধ্ব-১৫ বালিকা এককে চট্টগ্রামের জেরিন ২১-১৭ ও ২১-১৩ পয়েন্টে (২-০ সেটে) পাবনার নাছিমাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালিকা দ্বৈতে চট্টগ্রামের জেরিন ও ফারজানা জুটি ২৪-২২ ও ২১-১৬ পয়েন্টে (২-০ সেটে) যশোরের ঐশী ও ইমু জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালক এককে চট্টগ্রামের গালিব ২৪-২৬, ২২-২০ ও ২১-১৬ পয়েন্টে(২-১ সেটে) মাদারীপুরের জয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালক দ্বৈতে মাদারীপুরের জয় ও রাসেল জুটি ১৬-২১, ২১-১৮ ও ২১-১৩পয়েন্টে(২-১ সেটে) গোপালগঞ্জের সাগর ও রিফাত জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

তদুর্ধ্ব ৪৫ প্রবীনদের খেলায় চট্টগ্রামের রাশেদ ও নাসাদ জুটি ২১-১৭,১৯-২১ ও ২১-১৩ পয়েন্টে (২-১ সেটে) চট্টগ্রামের হামিদ ও মাহমুদুল জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
শেষে উপস্থিত অতিথিবৃন্দ ফাইনাল খেলা উপভোগ করেন। খেলা শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এছাড়া ফেনীর স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর