শেরপুরে ডাকাতের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, গ্রেফতার-১

শেরপুর জেলার সদর উপজেলার কামারের চর ইউনিয়নের ডোবারচর বাজারের ব্যবসায়ী সাখাওয়াত হোসেন দুলালকে ১৪ সেপ্টেম্বর শনিবার রাতে ডোবারচর দক্ষিণ পাড়া নামক এলাকায় সংঘবদ্ধ ৪ ডাকাত সদস্যরা ছুরিকাঘাত করে ওই ব্যবসায়ীর ৭৮ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য রাহাত (২২) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে সদর উপজেলার ডোবারচর বাজার থেকে সাখাওয়াত হোসেন দুলাল তার দোকান বন্ধ করে ৭৮ হাজার টাকা সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দক্ষিণ ডোবারচর এলাকায় পৌছামাত্র ৪ সদস্য দলের একটি ডাকাতদল তার মোটর সাইকেলের গতিরোধ করে আক্রমণ করে। এসময় অস্ত্রের মুখে তাকে প্রথমে জিম্মি করে এবং তার কাছে থাকা ৭৮ হাজার টাকা ছিনিয়ে নেয়ার সময় ডাকাত দলের সদস্যরা ছুরিকাঘাত করে। এতে সাখাওয়াত হোসেন দুলাল গুরুতর আহত হয় এবং তার ডাকচিৎকার স্থানীয় লোকজন এগিয়ে আসলে ওই ব্যবসায়ীর ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় চরভাবনা ঘুনাপাড়া এলাকায় ডাকাত সদস্য রাহাত জনতার হাতে আটক হয়। এসময় অপরাপর ডাকাত সদস্যরা পালিয়ে যায়। এদিকে আহত ব্যবসায়ী দুলালকে উদ্ধার করে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পরে ডাকাত সদস্য রাহাতকে এলাকাবাসী পুলিশে সোপর্দ করে। ধৃত ডাকাতকে সদর থানার পুলিশ ১৬ সেপ্টেম্বর ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে।

এব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ধৃত ডাকাত রাহাতের স্বীকারোক্তি অনুযায়ী ৪ জনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/এস.আর
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর