সিরাজদিখানে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সুমন (৩৫) নামের এ যুবকের লাশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সোমবার উপজেলার দানিয়াপাড়া ভাড়াবাসা থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতারের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসী ও স্বজনদের মাঝে ব্যাপক রহস্যের জাল দানা বাধে। সুমনকে হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে বলে মনে করা হয়। নিহত সুমন উপজেলার দানিয়াপাড়া গ্রামের মৃত সামসু মিয়ার ছেলে।

সুমনের মা নাগিনা বেগম অভিযোগ করে বলেন, আমার ছেলেকে মেরে ফেলা হয়েছে। আমার ছেলে ২/৩ দিন আগে আমাকে বলে মা আমার শাশুড়ী আমার ঘুমের ঘরে অন্ডকোষ ও লজ্জাস্থান চেপে ধরেছে মেরে ফেলতে চেয়েছিল। এখনো ওর শরির থেকে রক্ত ঝরতেছে এবং শরিরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ দেখেছি।

সিরাজদিখান থানার ভাড়প্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ উদ্দিন বলেন, আত্মহত্যা না হত্যা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। শরিরে কিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে প্রতিদেন রিপোর্টের উপর ভিত্তি করে যথাযথ ব্যাবস্থা করা হবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর