যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পালাতক আসামীসহ গ্রেফতার-৪

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামীরা হলো-কালীগঞ্জ পৌর এলাকার চাপালী গ্রামের রমজান আলীর ছেলে আব্দুর রহমান ওরফে টুকু (৩৫)। সে মাদক মামলায় যাবত জীবন সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভূক্ত পালাতক আসামী। আড়পাড়া গ্রামের নূরু মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৩৫), উপজেলার বুজরুক মুন্দিয়া গ্রামের মৃত-আমির মনির হোসেনের ছেলে আলী হোসেন (৩৫), বেলাট দৌলতপুর গ্রামের ছমির বিশ^াসের ছেলে শিমুল বিশ^াস ওরফে জাফর (৩৫)।

রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত পালাতক আসামী। সোমবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্য (ওসি) ইউনুচ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মাসুদ রানা ও এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এরমধ্যে গ্রেফতারকৃত আব্দুর রহমান টুকু ২০১৩ সালে মাদকসহ পুলিশের হাতে আটক হয়। এবং ২০১৮ সালের ৮ নভেম্বর আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং পাঁচ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। আজ সকালেই তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর