নকলে বাধা দেয়ায় শিক্ষকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার-১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সরকারি মুজিব কলেজের শিক্ষকের উপর হামলার ঘটনায় এক পার্থ চৌধুরী নামে এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় সরকারী মুজিব কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত পার্থ চৌধুরী কবিরহাট উপজেলার চাপ্রাশিরহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ড উপদ্দিলামছি গ্রামের শ্রীবাস চৌধুরীর ছেলে এবং চাপ্রাশিরহাট কলেজের ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার স্নাতক তৃতীয় বর্ষের পরীক্ষায় নকল করতে না দেয়ায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে কলেজের সমাজকর্ম বিভাগের শিক্ষক প্রভাষক তানভীর আহমদকে শারিরীকভাবে লাঞ্চিত করা হয়।

এ ঘটনায় কলেজের অধ্যক্ষ অধ্যাপক জিয়া উদ্দিন চৌধুরী বাদী হয়ে এজাহার নামীয় ৫ জন ও অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন(মামলা নং-১৩, তাং-১৪/৯/২০১৯ইং)। মামলার সূত্র ধরে রবিবার সন্ধ্যা ৬টায় কেম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো: আনোয়ার হোসেন অভিযান চালিয়ে পার্থকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা মো: আনোয়ার হোসেন জানান, অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের জন্য তৎপরতা অব্যাহত রয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর