সাতক্ষীরায় পানিবন্দী পরিবারের মাঝে চাউল বিতরণ

সাতক্ষীরা পৌরসভার ০৯নং ওয়ার্ডে অসহায় পানিবন্দী পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে পৌরসভা চত্বরে ০৯নং ওয়ার্ডের অসহায় পানিবন্দী পরিবারের মাঝে চাউল বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর।

এসময় তিনি বলেন, ‘আমার ০৯ নং ওয়ার্ডের অধিকাংশ মানুষ দীর্ঘদিন জলাবদ্ধতার কারণে পানিবন্দী হয়ে অসহায়ের মত জীবন যাপন করছে। অসহায় মানুষের কষ্ট আমাকে দারুনভাবে পীড়া ও যন্ত্রণা দেয়। এ মানুষ গুলি বারবার আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর বানায়। তাদের জন্য আমি কিছুই করতে পারছিনা। তাদের ভালবাসার মূল্য আমি দেব। শত কষ্ট হলেও তাদের এ দূর্বিসহ পানিবন্দী জীবন থেকে মুক্তি দিতে কাজ করে যাচ্ছি। তাদের কষ্ট লাঘবে এ সামান্য চাউল কিছুইনা। অসহায় পানিবন্দী মানুষ সাহার্য্য চাইনা। তারা স্থায়ীভাবে জলাবদ্ধতার অভিশাপ থেকে মুক্তি চায়। দ্রুত পানি নিষ্কাশনের মাধ্যমে দূর্বিসহ জীবন থেকে স্থায়ী পরিত্রাণ দিতে প্রশাসনের সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। পৌরসভার ০৯নং ওয়ার্ডের ৫৬ জন অসহায় পানিবন্দী পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।

এসময় পৌরসভার স্টোরকিপার মীর নাসের আলীসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর