বৃদ্ধ স্বামীকে মারপিটের অভিযোগে স্ত্রী’র সংবাদ সম্মেলন

একলক্ষ টাকা চাঁদা না দেওয়ায় ছাত্রদল ক্যাডার কর্তৃক বৃদ্ধা স্বামীকে মারপিট করে হত্যা চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্ত্রী। রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন দেবহাটার নাজিরের ঘের এলাকার গফ্ফার সানার স্ত্রী মঞ্জুয়ারা খাতুন।

লিখিত অভিযোগে তিনি বলেন, আমার স্বামীর সাথে জমি-জমা সংক্রান্ত বিষয়ে দক্ষিণ পারুলিয়া এলাকার মোস্তফা মোল্যার পুত্র একাধিক মামলার আসামী ছাত্রদলের ক্যাডার সন্ত্রাসী রাজীব ও তার শ্বশুর নাজিরের ঘের এলাকার মৃত ছফেদ আলীর পুত্র রফিকুল সানার সাথে বিরোধ চলে আসছিল। এঘটনায় তাদের বিরুদ্ধে জি আর কেস নং- ০৯, তাং- ১৭/৩/১৯, ধারা- ১৪৩/৪৪৭/ ৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/ ৫০৬ দঃ বিঃ কেস পেন্ডিং রয়েছে।

রফিকুল সানার বসতঘর নির্মাণের বহু আগে আমার স্বামীর দ্বিতল ভবন নির্মাণ করে। রফিকুলের অভিযোগ আমার সানসেডের পানি তার জমিতে পড়ে। পানি পড়াকে কেন্দ্র করে তার ঘরজামাতা রাজিব প্রায়ই আমার স্বামীর কাছে ক্ষতিপূরণ বাবদ ১লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে রাজি না হওয়ায় একাধিকবার মারপিট করে গুরুতর জখম করে। আমার মটরের গোসলের পানির লাইনও বন্ধ করে দিয়েছে ওই ঘরজামাতা রাজীব।

এছাড়া চাঁদা না দিয়ে আমার বসত বাড়ি ভাংচুর করবে, ভিটাবাড়ি থেকে উচ্ছেদ করবে মর্মে হুমকি ধামকি প্রদর্শন করে। এর জের ধরে গত ১১/০৯/২০১৯ তারিখ দুপুর সাড়ে ১২ টার দিকে পারুলিয়া বাসষ্ট্যান্ড সংলগ্ন বি.আর.টি.সি বাস কাউন্টারের উত্তর পার্শ্ব আমার স্বামীর পথরোধ করে। তার কাছে পুনরায় ১লক্ষ টাকা চাঁদা দাবি করে তিনি চাঁদা দিতে অস্বীকার করায় ছাত্রদল ক্যাডার রাজিব ও তার শ্বশুর রফিকুল সানা আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক মারপিট করতে থাকে।

একপর্যায়ে তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এসময় আমার স্বামীর ডাক চিৎকার স্থানীয়রা ছুটে এসে তাদের হাত থেকে আমার স্বামীকে রক্ষা করে। সে সময় তারা হুমকি প্রদর্শন করে বলে ১সপ্তাহের মধ্যে তাদের দাবিকৃত ১লক্ষ টাকা চাঁদা পরিশোধ করতে হবে, স্থানীয়রা আমার স্বামীকে উদ্ধার করে দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। তিনি গুরুতর অসুস্থ্য অবস্থায় এখনো চিকিৎসাধীন আছেন। উল্লেখিত রাজিব দেবহাটা ছাত্রদলের সাধারণ সম্পাদক এবং সস্ত্রাসী প্রকৃতির ব্যক্তি।

এছাড়া তাদের বিরুদ্ধে অত্র এলাকায় চাঁদাবাজিসহ একাধিক মামলা চলমান রয়েছে। আমি আশংকা করছি ওই চাঁদাবাজ ছাত্রদল ক্যাডার রাজীব চাঁদার টাকা পাওয়ার জন্য যে কোন সময় আমার স্বামী বা আমার পরিবার সদস্যদের খুন জখমসহ জান মালের ক্ষতি করতে পারে। আমি ওই চাঁদাবাজ ছাত্রদল ক্যাডার রাজীব ও তার শ্বশুড়ের হাত থেকে আমার স্বামীর জীবনের নিরাপত্তা এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর