আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় মামলা

রাজধানীর অদূরে ঢাকার সাভারে পৌর আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের হয়েছে। রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে নিহত সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদের বাবা আবুল কাশেম বাদী হয়ে হত্যার ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৮/৯ জনকে আসামি করে হত্যা মামলাটি (সাভার মডেল থানার নং-৩৯, তারিখ ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং) দায়ের করেন।

দায়েরকৃত মামলার আসামিরা হলেন- সাভারের কোটবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য মিকাইল মোল্লা (৬০), বাবু (২৬), মোক্তার হোসেন (৪০), মনির হোসেন (৪০), রিপন (২০), আনোয়ার (৬০), মনির (২০), স্বপন (৩৮) এবং সুজাত (৩৮)।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, নিহতের বাবা আবুল কাশেম আজ (রবিবার)একটি হত্যা মামলা দায়ের করেছেন। এই মামলায় তিনি সাভার পৌরসভার কোটবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য মিকাইল মোল্লাকে প্রধান আসামি করে ৯ জনের নাম সহ অজ্ঞাত আরো ৮-৯ জনকে আসামী করেছেন।

বার্তা বাজার এর আরেক প্রশ্নের জবাবে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ জানান, আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে এবং মামলার তদন্ত কর্মকর্তার নেতৃত্বে ইতোমধ্যে এব্যাপারে কাজ শুরু হয়েছে।

প্রসঙ্গত, গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে দশটার দিকে দুর্বৃত্তরা সাভারে ব্যক্তিগত অফিস থেকে সহযোগীসহ বাড়ি ফেরার পথে কোটবাড়ী এলাকায় সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে মাথায় গুলি করে হত্যা করে। এসময় পায়ে গুলিবিদ্ধ হয়ে নিহতের সহযোগী স্বপন আহত হন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর