মির্জাপুরে নৌকাডুবিতে কলেজ ছাত্রী নিখোঁজ

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় উয়ার্শী ইউনিয়নের নাগরপাড়া ও নতুন কহেলা গ্রামের নদীতে নৌকা ডুবিতে নিলিমা লস্কর নামে এক কলেজ ছাত্রী নিখোঁজ ও ১ জন আহত হয়েছে। আজ রবিবার দুপুরে কলেজ ছুটি শেষে নদীতে নৌকা যোগে পারাপারের সময় মাঝ নদীতে নৌকা ডুবে এ ঘটনা ঘটে।

নতুন কহেলা কলেজের অধ্যক্ষ ইমাম হোসেন মো.ফারুক জানান, দুপুর দুইটার দিকে কলেজ ছুটির পর ছাত্র-ছাত্রীরা ছোট একটি খেয়া নৌকা যোগে নদী পার হচ্ছিল। নৌকায় অতিরিক্ত ছাত্র-ছাত্রী ও সাধারন লোকজন উঠায় মাঝ নদীতে এসে নৌকা ডুবে যায়। আহত অবস্থায় অনেকেই সাতার কেটে তীরে উঠতে পারলেও কলেজের প্রথম বর্ষের ছাত্রী নিলিমা আক্তার(১৭) নিখোঁজ হয়। তার পিতার নাম আলম লস্কর, গ্রামের বাড়ি মির্জাপুর উপজেলার ওয়ার্শি ইউনিয়নের মজদই গ্রামে। গুরুতর আহত অবস্থায় ১জন ছাত্রীকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ, ফায়ার সার্ভিস ও ডুবুরী দল নিখোঁজ ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করে যাচ্ছেন বলে তিনি জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দা ইমরান আহমেদ বলেন, এখান দিয়ে প্রতিদিন ৪-৫শত লোক ও কলেজ ছাত্র-ছাত্রীরা পারাপার হয়। বড় নৌকা মেরামতের কারনে ছোট নৌকায় ছাত্র-ছাত্রী ও সাধারন লোকজন পারাপার হচ্ছিল। নৌকায় অতিরিক্ত ছাত্র-ছাত্রী ও সাধারন লোকজন উঠায় মাঝ নদীতে এসে নৌকা ডুবে যায়। এলাকাবাসীর অনেক দিনের দাবি এখানে একটি ব্রীজের।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসে যোগাযোগ করা হলে, স্টেশন অফিসার মো. আরিফুর রহমান বলেন, খবর পেয়ে দমকল বাহিনী ও ডুবুরী দলের সদস্যরা পুলিশের সঙ্গে যৌথ চেষ্টা চালিয়ে নিখোঁজ ছাত্রীকে উদ্ধার কাজ অব্যহৃত রেখেছেন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর