শেরপুরে ডিবি’র পৃথক অভিযানে হেরোইন ও মদসহ গ্রেফতার-৭

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা থেকে ১৫ সেপ্টেম্বর ভোর রাত পর্যন্ত জেলা গোয়েন্দা ডিবি পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও বাংলা মদসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আটককৃতরা মাদক ব্যবসায়ীরা হলো- নালিতাবাড়ী উপজেলার বাজার ছিটপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে মোঃ শহিদুল ইসলাম (২৬), একই উপজেলার ডেগরাপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে হামিদুর ইসলাম হাবি (২৮), নন্নী বাজার এলাকার সিরাজুল ইসলাম এর ছেলে মোঃ সোহাগ (২৪), বাইগর পাড়া মহল্লার মৃত মনছুর রহমানের ছেলে হাবিবুর রহমান খোকন (২৮), বাঘবের মহল্লার মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ এরশাদ মিয়া (২৬), পাচগাঁও হালপাড়া মহল্লার মুমতাজ আলীর ছেলে, জুবায়েদ আহম্মেদ জুয়েল (২১) ও পাচঁগাও মহল্লার মৃত জয়নদ্দিন মালীর ছেলে মোঃ আলম মিয়া (২৮)।

জেলা গোয়েন্দা ডিবির ওসি মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল হুদা সঙ্গীয় ফোর্সসহ শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোঃ হামিদুর ইসলাম হাবিকে ২ গ্রাম হেরোইন ও মোঃ সোহাগ মিয়ার কাছ থেকে ৩ গ্রাম হেরোইন, জোবায়েদ আহমেদ জুয়েলের কাছ থেকে ৩০০ গ্রাম গাঁজা, মোঃ আলম মিয়ার কাছে ২০০ গ্রাম গাঁজা এবং মোঃ শহিদুল ইসলামের কাছ থেকে ৫ লিটার বাংলা মদ ও দুই সহযোগী হাবিবুর রহমান খোকন ও মোঃ এরশাদ আলীকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান আটকের নিশ্চিত করে বলেন, ধৃতমাদক ব্যবসায়ীদের নামে নালিতাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর রোববার বিকেলে ধৃতদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর