সোনাইমুড়ীতে প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমকে গণসংবর্ধনা

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোঃ জাহাঙ্গীর আলমকে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্বাচিত করায় সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনাইমুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, সোনাইমুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা যুবলীগের সদস্য আবু ছায়েম প্রমুখ।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সহ-সভাপতি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে সকল উন্নয়নে নোয়াখালীবাসীকে প্রধানমন্ত্রীর সহযোগীতায় অংশীদার করতে সচেষ্ট থাকব ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, ক্ষমতা দেওয়ার মালিক আল্লাহ, ক্ষমতা নেওয়ার মালিকও আল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সেবা করে যেতে পারি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর