দুর্নীতি করলে ব্যবস্থা, প্রমাণ ছাত্রলীগ: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে যারা দলের বিরুদ্ধে বিদ্রোহ করেছে, এমন ১৫৭ জন বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে শোকজ নোটিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে তাদের মদদ দাতাদের বিরুদ্ধও ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের ভুলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।
ছাত্রলীগের পদচ্যুত নেতাদের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ‘গতকাল ছাত্রলীগের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমান করেছেন দূর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। দুর্নীতি করে দলে কেউ টিকতে পারবে না। এখনও সময় আছে, অন্যদের ভালো হওয়ার।’

মন্ত্রী আরও বলেন, ‘আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনের পূর্বেই মেয়াদোত্তীর্ন দেশের সকল জেলা-উপজেলায় সম্মেলন করা হবে। কোন মেয়াদোত্তীর্ণ কমিটি থাকবে না ইনশাল্লাহ।’

ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ফ্লাইওভার যে কোন দিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘এই ফ্লাইওভারটি চালু হবার ফলে ঢাকা-সিলেট মহাসড়কে যানজট এবং জনদুর্ভোগ অনেকটাই লাঘব হবে।

বিডি২৪লাইভ ডট কম

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর