ঘরে ৩ জন স্ত্রী থাকা সত্ত্বেও দুই মেয়েকে ‘ধর্ষণ’

গাজীপু‌রে যমজ দুই কন্যাকে‌ ধর্ষ‌ণের অভিযো‌গে বাবাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজ‌তে‌ পাঠানো হয়েছে। অভিযুক্তের নাম জাহাঙ্গীর আলম কাজল।

মা‌য়ের দা‌য়ের করা মামলায় শ‌নিবার (১৪ সেপ্টেম্বর) শ্রীপু‌রের ধনুয়া এলাকা থে‌কে তা‌কে গ্রেফতার করা হয়।

শ্রীপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন বলেন, ধর্ষ‌ণের শিকার ওই দুই বোন‌কে শা‌রীরিক প‌রীক্ষার জন্য শহীদ তাজউ‌দ্দিন আহমদ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে ।

শ্রীপুর উপ‌জেলার ধনুয়া এলাকার জাহাঙ্গীর আলমের বিবা‌হিত প্রথম স্ত্রী আমেনার দুই যমজ কন্যা‌কে ধর্ষণ ক‌রে। জাহাঙ্গী‌রের সংসা‌রে তিন স্ত্রী র‌য়ে‌ছে। প্রথম স্ত্রী আমেনা থানায় মামলা কর‌লে পু‌লিশ অভিযুক্ত জাহাঙ্গীর আলম‌কে গ্রেফতার ক‌রে।

দুই কিশোরীর মা বলেন, প্রায় ২৫ বছর আগে আমাদের বিয়ে হয়। আমাদের সংসারে যমজ দুই কন্যাসন্তানের জন্ম হয়। পরে আমার অনুমতি ছাড়াই আরও দুটি বিয়ে করেন স্বামী। বিয়ের পরপরই আমাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। সেই থেকে যমজ সন্তানদের নিয়ে বাবার বাড়িই বসবাস করে আসছি আমি। স্বামী আমাদের ভরণ-পোষণের খরচ বহন না করলেও আমার সঙ্গে মেলামেশা ও দেখা সাক্ষাৎ করত।

এরই মধ্যে নানা ভয়ভীতি দেখিয়ে ২০১৭ সালের মে থেকে গত ২৮ জুলাই পর্যন্ত বাবার বাড়ি আমার দুই কিশোরী মেয়েকে ধর্ষণ করেছে স্বামী। ২-৩ দিন পরপর আমার বাবার বাড়িতে গিয়ে মেলামেশা করত স্বামী। একদিন আমার সামনে দুই মেয়েকে ধর্ষণ করে সে। এ বিষয়ে কাউকে বললে আমাদের মেরে ফেলার হুমকি দেয়।’

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর