বিয়ের আগেই মা হওয়ার খবর দিলেন রজনীকান্তের নায়িকা

গতবছরের শেষ দিকে তামিল সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ‘২.০’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে অ্যামি জ্যাকসনকে। এ ছাড়াও দক্ষিণের একাধিক সিনেমায় অভিনয় করেছেন ব্রিটিশ বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী অ্যামি। বছরের শুরুতে বাগদানের খবর দিতে না দিতেই নতুন খবর দিলেন নায়িকা। জানালেন, মা হতে চলেছেন অ্যামি।

আজ রবিবার ৩১ মার্চ ইনস্টাগ্রামে মাতৃত্বের কথাটি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন অ্যামি জ্যাকসন। দীর্ঘদিনের প্রেমিক ব্রিটিশ ব্যবসায়ী জর্জ পানিয়োটার সঙ্গে নিজের একটি ছবিও শেয়ার করেছেন তিনি। সেখানে অ্যামির অন্তঃসত্ত্বা অবস্থার উঁচু পেট দেখা গেছে। ব্রিটেনে ৩১ মার্চ দিনটি পালিত হয় মাদারস ডে হিসেবে। এই দিনেই অনুরাগীদের সুখবর দিলেন অ্যামি জ্যাকসন। অনুরাগীদের জানিয়েছেন, শিগগিরই আসতে চলেছে তার বাগদত্তা জর্জ ও তার প্রথম সন্তান। একই সঙ্গে সন্তান আসার আনন্দের কথাও ব্যক্ত করেন অভিনেত্রী।

বাগদত্তা জর্জ পানিয়োটার সঙ্গে অ্যামি জ্যাকসন। ছবি: সংগৃহীত
বিয়ের আগেই মা হবার খবর জানিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অ্যামি লিখেছেন, ‘আমি ছাদে উঠে চিৎকার করে এই খবরটা জানানোর অপেক্ষায় ছিলাম। আর আজকের দিনটি মা দিবসের জন্য একদম উপযুক্ত। আমি এখন পৃথিবীর অন্য সবকিছুর চেয়ে তোমাকে ভালোবাসতে শুরু করেছি। এটি প্রকৃত এবং আসল ভালোবাসা। ছোট্ট লিব্রা তোমার সঙ্গে দেখা করার জন্য আমরা আর অপেক্ষা করে থাকতে পারছি না।’

অ্যামি জ্যাকসন ১৬ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ২০০৯ সালে তিনি ‘মিস টিন ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। বড় পর্দায় তার অভিষেক ঘটে তামিল সিনেমা ‘মাদ্রাসাপাত্তিনাম’ এর মধ্য দিয়ে। তামিলের পাশাপাশি অ্যামি হিন্দি, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেছেন। ২০১৫ সাল থেকে জর্জের সঙ্গে অ্যামির প্রেম। জর্জ ব্রিটিশ দ্য অ্যাবিলিটি গ্রুপের মালিক আন্দ্রেস পানিয়োটার ছেলে। ২০২০ সালে গ্রিসে অ্যামি ও জর্জের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

সূত্র: ডেইলি মেইল

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর