ইবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের বর্তমান সভাপতি এবং সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ।

রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ছাত্রলীগের নেতা কর্মীদের একাংশ। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ছাত্রলীগের ট্রেন্ডে এসে শেষ হয়।এসময় ছাত্রলীগ নেতাকর্মীদের বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

পরে ট্রেন্ডে জোবায়ের আল মাহমুদের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। উপস্থিত নেতাকর্মীরা এসময় অডিও কেলেঙ্কারির ঘটনায় আলোচনায় আসা বর্তমান ইবি ছাত্রলীগ সাধারণ সম্পাদকের কৃতকর্ম তুলে ধরেন ও তার বিরুদ্ধে মোটা অংকের টাকার বিনিময়ে নেতা হয়ে আসা, নিয়োগ বাণিজ্যসহ বেশকিছু অভিযোগ এনে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন নেতাকর্মীরা।

পাশাপাশি তারা সদ্য দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করে এ বিষয়ে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।
এসময় বক্তব্য প্রদান করেন শিশির বাবু,জয়,মাইদুলসহ আরো অনেকে।

সমাবেশে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা
আরাফাত, অনিক, আবির,সোহাগ,নীল,মাহিদুল,বিশালসহ শতাধিক ছাত্রলীগ নেতা-কর্মী।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর