আত্মঘাতি গোলে জয় পেল লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা দৌঁড়ে ভালোভাবে টিকে থাকতে জয় দরকার ছিল লিভারপুলের। রবিবার রাতের হাড্ডাহাড্ডি লড়াইয়ে অবশেষ জয় নিশ্চিত করে লিভারপুল। তাবে জয়সূচক গোলটি ছিলো আত্মঘাতি!

রবিবার রাতের হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে প্রথমে এগিয়ে যায় লিভারপুল। ম্যাচের ১৬ মিনিটে দলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনহো। পাল্টাপাল্টি আক্রমণ হলেও প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

ম্যাচের ৭০ মিনিটে টটেনহ্যামকে সমতায় ফেরান লুকাস মাওরা। পয়েন্ট হারানোর শঙ্কায় গোলের জন্য মরিয়া হয়ে ওঠে লিভারপুল। তাদের এই অস্থিরতার সুযোগে টটেনহ্যাম বেশ কয়েকটি ভালো সুযোগ পেয়ে যায়। সেগুলো কাজে লাগাতে ব্যর্থ টটেনহ্যাম ৯০ মিনিটের মাথায় আত্মঘাতি গোলে পিছিয়ে পড়ে। লিভারপুলের ঝুঁলিতে জমা হয় তিনটি পয়েন্ট।
এই জয়ের ফলে ৩২ ম্যাচ থেকে ৭৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে লিভারপুল। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৭৭ পয়েন্ট নিয়ে রয়েছে শক্ত অবস্থানে। টেবিলের তৃতীয় দলটি টটেনহ্যাম। ৩১ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৬১ পয়েন্ট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর